You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে দেয়ালের পোষ্টার ও গাড়ীতে লাগানো ব্যানার খুলে ফেলা হলো

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন পুর্ববর্তী সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে রবিবার (১০ মার্চ) বিকেলে পৌরশহর পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো. আরিফুর রহমান। এসময় তিনি দেয়ালে লাগানো পোষ্টার ও গাড়ীতে লাগানো ব্যানার দেখে এসব ছিড়ে এবং খুলে ফেলার নির্দেশ দেন।

নালিতাবাড়ী উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, পৌরশহর পরিদর্শনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো. আরিফুর রহমান মাইক্রোবাসে হাজী মোশারফ হোসেনের (নৌকা প্রতিক) ও মোকছেদুর রহমান লেবুর (মোটরসাইকেল প্রতিক) সম্বলিত পোষ্টার, ব্যানার, পেট্রল পাম্পের সামনে পোষ্টার ও দেয়ালে পোষ্টার লাগানো দেখতে পান। এসময় তিনি অভিযান চালিয়ে এসব প্রতিকযুক্ত পোষ্টার উঠিয়ে ও ছিড়ে ফেলার নির্দেশ দেন। তার নির্দেশে মাইক্রোবাস থেকেও ওই প্রতিকযুক্ত ব্যানার গুলো খুলে ফেলা হয়।

এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো. আরিফুর রহমান বলেন, নির্বাচনী আচরন বিধিমালা লঙ্ঘন করে চেয়ারম্যান পদপ্রার্থীরা মাইক্রোবাসে, প্রেট্রল পাম্পের সামনে ও দেয়ালে আঠা দিয়ে পোষ্টার এবং ব্যানার লাগিয়েছিল। নির্বাচনী আচরণ বিধিমালায় এসব পোষ্টার আঠা দিয়ে লাগানো নিষিদ্ধ রয়েছে। এছাড়াও পৌরসভা এবং প্রতিটি ইউনিয়নে একাধিক মাইক ব্যবহার করে প্রার্থীর পক্ষে প্রচার প্রচারনা চালাতে পারবেন না।

সেজন্য অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ উপজেলা পরিষদ নির্বাচন উপহার দেয়ার লক্ষে একটি ইজিবাইকে একাধিক মাইক খুলে ফেলা হয়েছে। নির্বাচনের ভোট গ্রহনের আগ পর্যন্ত নিয়মানুযায়ী এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। উল্লেখ্য, শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয়ধাপে আগামী ২৪ মার্চ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!