You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে দেশরত্ন জনঐক্যপরিষদের ঈদ পুনর্মিলনী

শেরপুরের নালিতাবাড়ীতে আওয়ামী ঘরানার লোকদের সমন্বয়ে গঠিত “দেশরত্ন জনঐক্য পরিষদ” এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে নালিতাবাড়ীতে।
৩০ জুন শুক্রবার বিকেলে উপজেলার তালতলা বাজারে এক শো-ডাউন ও জনসভার মধ্যদিয়ে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
“দেশরতœ জনঐক্য পরিষদ” যোগানিয়া ইউনিয়ন শাখার আয়োজনে ওই জনসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, দেশরত্ন জনঐক্য পরিষদ উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট শ্রমিক নেতা মোকছেদুর রহমান লেবু। অন্যান্যের মধ্যে- জেলা কমিটি কর্তৃক অনুমোদিত (একাংশ) উপজেলা যুব লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম, শ্রমিক লীগ সভাপতি আকাব্বর হোসেন, শ্রমিক নেতা হারুণ-অর-রশিদ, ছায়েদুল ইসলাম তরুণ, কামরুল হাসান জাবেদ, আব্দুল হান্নান তুলা, আশরাফুল আলম প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন, যুব নেতা শফিকুল ইসলাম ও ছাত্র নেতা হারুন-অর-রশিদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান সময়ের স্থানীয় রাজনৈতিক হালচাল ও কার্যক্রম নিয়ে সমালোচনা করে বলেন, ‘আগামী দিনে তারাগঞ্জ হাইস্কুল মাঠে ৩১ হাজার লোকের সমাগম ঘটানো হবে। ওই সভায় আগামী দিনে আমার রাজনীতি নিয়ে আপনারা যে সিদ্ধান্ত নেবেন, আমি সে সিদ্ধান্তই মাথা পেতে নেব।
এর আগে একটি সুদীর্ঘ মোটরসাইকেল শোভাযাত্রা নালিতাবাড়ী শহর থেকে তালতলা বাজার পর্যন্ত অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!