নালিতাবাড়ীতে দুই শিশু নিখোজ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় আব্দুল জলিলের ছেলে, আল-মাহমুদ হৃদয়(১২) ও আলমগীর হোসেনের ছেলে রিফাত হাসান (৬) নামে দুই মাদ্রাসা ছাত্র নিখোজ হয়েছে। তারা উপজেলার কাকরকান্দি ইউনিয়নের মানিককুড়া গ্রামের বাসিন্দা ,সম্পর্কে এরা মামা-ভাগ্নিা, তারা স্থানীয় দক্ষিন বিশগীরিপাড়া কেরাতুল কোর-আন মাদ্রাসার ১ম ও ৩য় শ্রেনীর ছাত্র।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপরের বিষয়টি নিশ্চিত করে নিখোজ হওয়া শিশু-ছাত্র দুটির বাবা ও নানা মোঃ আব্দুল জলিল জানান, গতকাল সোমবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৯ টায় প্রতি দিনেরমত স্থানীয় দক্ষিন বিশগীরিপাড়া কেরাতুল কোর-আন মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে সাইকেল যোগে বেড়িয়ে যায়।কিন্তু বিকেলে মাদ্রাসা ছুটি হওয়ার পর তারা বাড়ীতে না ফেরায়,পরে মাদ্রাসায় খোজ নিয়ে জানা যায় তারা মাদ্রাসায় যায়নি।

এর পর থেকে তাদেরকে বিভিন্ন জায়গায় খোজাখুজি কওে কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা।নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান,বিষযটি নিশ্চিত কওে বলেন, মঙ্গলবার দুপওে নিখোজ হওয়া শিশুদুটির পরিবারের পক্ষ থেকে থানায় জানানো হয়েছে এব্যাপারে পুলিশ শিশুদুটির সন্ধানে মাঠে কাজ করছে বলে ওসি জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের