নালিতাবাড়ীতে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শেরপুরের নালিতাবাড়ীর আন্ধারুপাড়া ও পলাশীকুড়া গ্রামে রবিবার রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া গ্রামের নূর ইসলামের ছেলে সোহেল মিয়া (২৭) ও একই উপজেলার পলাশীকুড়া গ্রামের জমির আলীর ছেলে শাহাজুল ইসলাম (৪০)।

ডিবি সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা ডিবি’র (ওসি) মোখলেছুর রহমানের নির্দেশে ডিবি’র উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ও এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের আন্ধারুপাড়া ও পলাশীকুড়া গ্রামে পৃথক অভিযান পরিচালনা করেন। এসময় মাদক ব্যবসায়ী সোহেল মিয়ার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট ও শাহজুল মিয়ার কাছ থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) সারোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।