You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে ড্রাগ নিতে গিয়ে একজনের মৃত্যু

শেরপুরের নালিতাবাড়ীতে সিরিঞ্জে ড্রাগ নিতে গিয়ে ডিসপ্লেস হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে মনির হোসেন নামে এক মাদকসেবীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে পৌর শহরের নালিতাবাড়ী (আড়াইআনী) বাজারস্থ মৃত সিরাজ আলীর ছেলে। ৪ জুলাই বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, বিকেল চারটার দিকে মনির হোসেন ডান পায়ে উরুর কাছে বিশেষ স্থানে সিরিঞ্জ দিয়ে ড্রাগস নিচ্ছিল। এসময় সিরিঞ্জের সুঁই ডিসপ্লেস হয়ে রক্তক্ষরণ শুরু হয়। একপর্যায়ে বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, সম্ভবত ড্রাগ নেওয়ার সময় সিরিঞ্জের সুঁই ডিসপ্লেস হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!