You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

মাছের চাষে গড়বো দেশ- বদলে দেব বাংলাদেশ এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ীতে জাতীয় মৎস সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে উপজেলা মৎস অফিসারের কার্যালযে এ সভা অনুষ্ঠিত হয়।উপজেলা মৎস কর্মকর্তা(অতিঃ দাঃপ্রাপ্ত) দেবযানী ভৌমিক এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সম্প্রসারণ অফিসার খাদিজা খাতুন, সাংবাদিক সামেদুলইসলাম, আব্দুল মান্নান, সাইফুল ইসলাম,বিপ্ল দে কেটু,লাল মোহাম্মদ,জাহাঙ্গীর আলম তালুকদার, মস্জুরুল আহসান প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলা মৎস কর্মকর্তা দেবযানী ভৌমিক জানান, সপ্তাহ ব্যাপি অনুষ্ঠানের মধ্যে আগামী কাল ১৯ জুলাই সকাল সাড়ে ১১ টায় স্থানীয় বিআরডিবি হল রুমে জাতীয় মৎস সপ্তাহ -২০১৭ এর শুভ উদ্বোধন ঘোষনা করা হবে।

পরে এ উপলক্ষে একটি বনার্ঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পূণরায় উপজেলা চত্বওে ফিওে আসবে এবং উপজেলা পরিষদ পুকুওে মাছের পোনা অবমুক্ত করা হবে।

 

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!