You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে জাতীয় পার্টির যৌথ সভা


শেরপুরের নালিতাবাড়ী উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদকদের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শনিবার দিনব্যাপি দলীয় কার্যালয়ে যৌথ সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি এডভোকেট আক্কাস আলীর সভাপতিত্বে যৌথ সভায় জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শওকত সাঈদ, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি জয়নাল সরকার, আবু রায়হান, সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু, জাতীয় পার্টির পৌরসভার সভাপতি ইউসূফ আলী, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, উপজেলা ছাত্র সমাজের সভাপতি মেহেদি হাসান হ্নদয়সহ নেতাকর্মীবৃন্দ বক্তব্য রাখেন।

যৌথ সভায় উপজেলার ১২ টি ইউনিয়নে একটি করে দলীয় নেতাকর্মীদের নিয়ে সভা, আসন্ন জাতীয় নির্বাচনে জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শওকত সাঈদকে শেরপুর-২ (নকলা ও নালিতাবাড়ী) আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাওয়ার জন্য দলীয় নেতা কর্মীরা কাজ করার সিদ্ধান্ত নেয়া বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!