You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে ছাত্রীদের উক্ত্যক্ত ও জোরপূর্বক ছবি তোলায় ৫ বখাটে গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গারো পাহাড়ের মধুটিলা ইকোপার্কে ছাত্রীদের উক্ত্যক্ত ও মারধোর করে জোরপূর্বক ছবি তোলার কারনে ৫ বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ৩১ জানুয়ারী মঙ্গলবার ওই ৫ বখাটেকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে শেরপুর সদর উপজেলার কুসুমহাটি গ্রামের তহেস আলীর ছেলে ইমরান হোসেন (২০), আহেদ আলীর ছেলে আশিক মিয়া (২০), মুস্তাফিজুর রহমানের ছেলে বিলাস মিয়া (১৯), লিয়াকত আলীর ছেলে মাহাবুব রহমান এবং কাজীরচর এলাকার আব্দুল খালেকের ছেলে সুজন (১৮)।
জানা যায়, টাঙ্গাইলের সখীপুরের লোলহা ইসলামীয়া মাদরাসার শিক্ষার্থীরা সোমবার মধুটিলা ইকোপার্কে শিক্ষা সফরে যায়। শিক্ষার্থীরা পার্কের ভেতরে ঘুরে বেড়ানোর সময় ইমরান, আশিক, সুজন, মাহাবুব, বিলাম মিয়াসহ কয়েকজন যুবক জোরপর্ূৃবক ছাত্রীদের ছবি তোলে। শিক্ষা সফরে আসা সঙ্গীয় ছাত্র-শিক্ষক বাধা দিলে বখাটেরা ওদের মারধর করে আহত করে। ওই সময় অন্যান্য দর্শনার্থী ও এলাকার লোকজন বখাটেরদের আটক করে পুলিশে সোর্পদ করে।
এ বিষয়ে পার্কের দায়িত্বে থাকা এএসআই কলিম উদ্দিন জানান, বখাটে ছাত্ররা জোর করে ছাত্রীদের ছবি তুলছিল। তাদের বাধা দিলে বখাটেরা সঙ্গী ছাত্র ও শিক্ষকদেরও মারপিট করে আহত করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!