নালিতাবাড়ীতে চাকুরীতে স্থায়ী নিয়োগের দাবীতে মানববন্ধন

শেরপুরের নালিতাবাড়ীতে একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্থায়ী নিয়োগ, বেতন বৈষম্য দূরীকরণ ও সকল পদে পদোন্নতি প্রদানের দাবীতে মানববন্ধন করেছে পল্লী সঞ্চয় ব্যাংকের নালিতাবাড়ী শাখায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ গেইটের সামনে প্রধান সড়কে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে “মাদার অব হিউম্যানিটি” উল্লেখ করে অবিলম্বে বিলুপ্ত একটি বাড়ি একটি খামার প্রকল্পের ৩০ জুন ২০১৬ পর্যন্ত কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের আইন অনুযায়ী পল্লী সঞ্চয় ব্যাংকে স্থায়ী নিয়োগ, বেতন বৈষম্য দূরীকরণ ও সকল পদে পদোন্নতি প্রদানের ব্যবস্থা কার্যকর করার দাবী জানানো হয়।

এসময় একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাঠ সহকারী মোঃ নূরুল আমীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা শাখা ব্যবস্থাপক শারমিন সাপ্পু রিমা, জুনিয়র অফিসার (ফিল্ড) সুকুমার চন্দ্র রায়, জুনিয়র অফিসার (ফিল্ড) জুয়েল মিয়া, মাঠ সহকারী আয়নাল হক, মোহাম্মদ আব্দুর রাজ্জাক, মোঃ হাফিজুর রহমান, সুরুজ্জামান, ইকবাল, মোশারফ, এমদাদ, আরাফাত নাইম, আনোয়ার হোসেন, আব্দুর রউফ, সুব্রত পাল প্রমুখ। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।