You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ।। জঙ্গিরা এই পৃথিবীর সমস্ত সভ্যতার শত্রু

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, যখন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তখন কিছু লোকের মাথা খারাপ হয়ে গেছে। শুধু বালাদেশে নয় সারা পৃথিবীতে তারা মসজিদে বোমা মেরে, মাজারে বোমা মেরে মানুষ হত্যা করছে। জঙ্গি যারা, তারা মানুষের শত্রু, জঙ্গি যারা তারা ইসলামের শত্রু, জঙ্গি যারা তারা এই পৃথিবীর সমস্ত সভ্যতার শত্রু। তিনি আজ ১৭ জুন শনিবার সকালে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সন্নাসীভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈদ-উল-ফিতর উপলে বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

এ সময় তিনি আরো বলেন, গ্রেনেড, ককটেল, পেট্রোল বোমা এমনকি এখন রকেট লাঞ্চার পর্যন্ত তারা জমাচ্ছে হামলা করবে বলে। কিন্তু আল্লাহর রহমতে শেখ হাসিনার জন্য সারাদেশের মানুষ বিশেষভাবে দোয়া করেন, এজন্য তারা কিন্তু তারা ধরা পরছে। বাংলাদেশে যেভাবে জঙ্গিরা ধরা পরে, পৃথিবীর কোথাও কিন্তু এভাবে ধরা পরে না।

শনিবার দিনব্যাপী মন্ত্রী নালিতাবাড়ী উপজেলার তিনটি ইউনিয়ন ও নকলা উপজেলার ৯টি ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল হতে প্রাপ্ত শাড়ি, ট্রাউজার ও শার্ট বিতরণ করেন। এছাড়াও প্রত্যেকটি বিদ্যালয় ও মাদরাসার ৮ম এবং ৯ম শ্রেণির প্রথম দশ জনকে একটি করে থ্রি-পিচ ও একটি করে শাড়ি প্রদান করেন।

এ সময় কৃষিমন্ত্রীর সাথে শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গনি, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, শেরপুর কৃষিসম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন, দুই উপজেলা পরিষদের চেয়ারম্যান, দুই উপজেলা নির্বাহী কর্মকর্তা, প্রশাসনের অন্যান্য কর্মকর্তাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!