You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে কৃষক লীগের নির্বাচনী প্রচারনা সভা

শেরপুরের নালিতাবাড়ীতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী তথা নৌকা মার্কার পক্ষে উপজেলা কৃষক লীগ দিনেরাতে মিছিল, মিটিং, উঠান বৈঠক ও পরামর্শ সভা চালিয়ে যাচ্ছেন। তারই অংশ হিসেবে উপজেলার বারমারী বাজারে শনিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় কৃষক লীগের নির্বাচনী প্রচারনা কেন্দ্রে আওয়ামী লীগ ও কৃষক লীগের এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপত্ত্বি করেন পোড়াগাঁও ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবু সাইদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক ও পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আজাদ মিয়া। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মোহাম¤দ জামাল উদ্দিন, পোড়াগাঁও কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন, ইউপি সদস্য কামাল উদ্দিন, পল্লী ডাক্তার আয়নাল হক প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বেগম মতিয়া চৌধুরী আমাদের এলাকার মানুষের কষ্টের কথা চিন্তা করে নাকুগাঁও স্থলবন্দর স্থাপন, বুরুঙ্গা ব্রীজ ও বারমারী-নন্নী-তিনআনী-শেরপুর দুই লেনের রাস্তা নির্মাণ করেছেন। ঘরে ঘরে বিদ্যুত পৌঁছে দিয়েছেন। যে দিকে তাকানো যায় সেদিকে শুধু উন্নয়নের ছোয়া লক্ষ করা যায়। তারপরও কিছু কিছু কাজ চলমান রয়েছে। বিশেষ করে নাকুগাঁও স্থলবন্দর এলাকায় বর্ডার হাট বসানোর পরিকল্পনাটি প্রক্রিয়াধীন রয়েছে। তাই এসব কাজ বাস্তবায়ন করতে হলে এ আসনে মতিয়া চৌধুরীকে আবারও নির্বাচিত করে মহান জাতীয় সংসদে পাঠাতে হবে। তবেই এলাকার আরো উন্নয়ন হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!