You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে কৃষক লীগের নৌকা মার্কার প্রচারপত্র বিলি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বারমারী বাজার এলাকায় বুধবার (১৩ মার্চ) দিনব্যাপী আওয়ামী লীগের মনোনিত নৌকা মার্কার প্রার্থী হাজী মোশারফ হোসেনের পক্ষে প্রচারপত্র বিলি করেছেন পোড়াগাঁও ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবু সাইদ ও কৃষক লীগের নেতাকর্মীরা।

এসময় আবু সাইদ ভোটারদের হাতে প্রার্থী হাজী মোশারফ হোসেনের নৌকা মার্কা সম্বলিত প্রচারপত্র তুলে দিয়ে ভোট প্রার্থনা করে বলেন, নালিতাবাড়ী উপজেলার তৃণমুলের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হাজী মোশারফ হোসেন নৌকা প্রতিক নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন। নৌকা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিক। এটি উন্নয়নের প্রতিক। এখন সারাদেশ আওয়ামী লীগের উন্নয়নের জোয়ারে ভাসছে। আমাদের গারোপাহাড়ের প্রত্যন্ত গ্রামে বিদ্যুত সংযোগ দিয়েছে আওয়ামী লীগ। এতে করে বিদ্যুতের আলোয় আলোকিত পাহাড়ের অধিবাসীরা বন্যহাতির অত্যাচার থেকে রেহাই পেয়েছে। এই এলাকায় আওয়ামী লীগ সরকার গরীব অসহায়দেরকে ১০ টাকা কেজি দরে চাল খাইয়েছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। যদি নৌকা মার্কায় আপনাদের ভোট পেয়ে হাজী মোশারফ হোসেন বিজয়ী হন, তাহলে তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকারের সাথে একযোগে কাজ করতে পারবেন। কেননা তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী।

প্রচারপত্র বিলির সময় তার সাথে ছিলেন, পোড়াগাঁও কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন, সাংগঠনিক সমাপাদক দেলুয়ার হোসেন ও প্রচার সম্পাদক আসাদ মিয়া প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!