You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে কলেজ ছাত্র ফয়সাল হত্যার প্রতিবাদে মানববন্ধন

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় শহীদ নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের মেধাবী ও গরিব স্নাতক ক্লাসের ছাত্র ফয়সাল আহম্মেদ (২২) হত্যার প্রতিবাদে এব মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।শনিবার(২৫ মার্চ) দুপুর সাড়ে ১২ থেকে দেড় টা পর্যন্ত নালিতাবাড়ী উপজেলা পরিষদ গেইটের সামনের সড়কে এ মানববন্ধন হয় ।

শহীদ নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র-ছাত্রী,শিক্ষক ও নালিতাবাড়ীর সর্বস্তরের এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করেন। এতে ছাত্র-ছাত্রীসহ কয়েক শ নারী ও পুরুষ অংশ নেন।মানববন্ধন শেষে শহীদ নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধাণ সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন,জাতীয় পাটির কোন্দ্রীয় নেত্রী তালুকদার রুজি সিদ্দিকি,পৌরসভার প্যানেল মেয়র সুরন্জিত সরকার বাবলু,সাংবাদিক সামেদুল ইসলাম তালুকদার,প্রভাষক জাহিদুল ইসলাম,ইসরাত জাহান বর্ণা,গোলাম মোস্তফা জিন্নাহ,নিহত ফয়সালের বড় বোন নিলুফার ইয়াসমিন,বাবা হযরত আলী,মা রেহেনা বেগম প্রমুখ।বক্তারা অভিলম্বে ফয়সাল হত্যাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তি ফাসি দাবী কেেন।

উল্লেখ্য, গত ১৮ মার্চ শনিবার ফয়সাল তার চার বন্ধুকে নিয়ে পৌর শহরের গড়কালা এলাকায় দরবেশ আলীর পুকুর বর্গা নিয়ে মাছ ধরার জন্য সেলুমেশিন দিয়ে সেচতে থাকে, সোমবার পুকুর অর্ধেক সেচার পর দুপুরে ফয়সাল কিছু মাছ নিয়ে বাড়িতে যান। সন্ধ্যার আগেই কাঁথা-বালিশ নিয়ে পূনরায় পুকুর সেচতে চলে যান ফয়সাল। মঙ্গলবার ফয়সালের মুঠোফোন বন্ধ থাকায় তার মা রেহেনা বেগম ছেলেকে খোঁজতে পুকুর পাড়ে যান।

সেই সময় তার বন্ধুরা ফয়সাল বাড়ি গিয়ে আর ফিরে আসেনি বলে জানায়। পরে ফয়সালের পরিবার বিভিন্ন জায়গায় খোঁজ করেন। কিন্ত কোথাও কোন সন্ধান মিলেনি।পরে গত ২২ মাজ বুধবার বিকেলে মাছ ধরা পুকুরের ২০০ মিটার দুরে পৌর শশ্মানের পুকুরে ফয়সালের লাশ এলাকাবাসি ভাসতে দেখে পুলিশ ও ফয়সালের পরিবারকে খবর দেয়। পুলিশ সন্ধ্যায় লাশ উদ্ধার কওে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে ফয়সালের বাবা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।তবে এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!