You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে কবর খুড়ে ১১টি কঙ্কাল চুরি!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার ৩টি গোরস্থানের কবর খুড়ে ১১টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে।

শনিবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাতে বাঘবেড় ইউনিয়নের কালিনগর গ্রামে চুরির একটি সংঘবদ্ধ দল ৩টি কবর স্থানের ১১টি কঙ্কাল চুরি করেছে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি এখন টপ অব দ্যা জেলায় পরিনত হয়েছে। নতুন করে চিন্তায় পড়েছেন অনেক মৃতের আত্মীয়-স্বজন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় ইউনিয়নের কালিনগর গ্রামের কালিনগর মক্তব গোরস্থানের কবর খুড়ে মৃত যদু মিয়ার স্ত্রী মৃত নুরুন নাহার (৬০), নাছির উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৩০) ও অজ্ঞাত একজন।

কালিনগর পশ্চিম হাজীবাড়ী গোরস্থানের মৃত কফিল উদ্দিনের স্ত্রী মৃত অয়রন নেছা (৮০), রানীগাঁও মৃত কিমার উদ্দিনের ছেলে মৃত আন্তাজ আলী (৭০), একই গ্রামের মহিজলের স্ত্রী সুরবানু, ফকির বাইমার ছেলে আব্দুল হক (৭০) এবং অজ্ঞাত আরো ২ জন।

পশ্চিম কালিনগর গ্রামের কবরস্থান হতে, আবুল কাশেমের স্ত্রী রেহানা খাতুন (৪৪) ও আঃ বারিকের ছেলে রুমান (৪০)-এর কঙ্কাল চুরি হয়েছে।

নালিতাবাড়ী থানার এসআই নজরুল ইসলাম বলেন, আমরা খবর পেয়েছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ১০/১২টি লাশের কঙ্কাল চুরির খবর পাওয়া গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!