You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে কবর খুড়ে লাশ চুরি!

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী দাওধারা-কাটাবাড়ী পাড়া গ্রাম থেকে কবর খুড়ে লাশ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে অন্য আরেক মৃত ব্যক্তির কবর খুড়তে গিয়ে এ ঘটনার সন্ধান পাওয়া যায়।

ওই গ্রামের প্রত্যক্ষদর্শী শাহজাহান ও শরীফ মিয়া জানান, কিছুদিন আগে একই গ্রামের আমছার আলী (৩০) নামের মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করে। পরে তাকে পারিবারিক সম্মতিতে দাওধারা-কাটাবাড়ী পাড়া গ্রামে দাফন করা হয়। দাফনের পাঁচ মাস তিন দিন পর শুক্রবার সকালে একই গ্রামের অপর মৃত ব্যক্তি বাহারুলের কবর খুড়তে গেলে প্রত্যক্ষদর্শীরা আমছার আলীর কবরের পাশে তার অর্ধেক অর্ধগলিত মৃতদেহ দেখতে পায়। চোরের দল লাশের বুক থেকে মাথা পর্যন্ত চুরি করে নিয়ে বাকি অর্ধেক লাশ ফেলে রেখে যায়। পরে ঘটনা জানাজানি হলে সংশ্লিষ্ট নয়াবিল ইউপি চেয়ারম্যান ইউনুছ আলী দেওয়ান ও নাকুগাঁও স্থলবন্দর ইমিগ্রেশনের পুলিশ কন্সস্টেবল আবুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে তাদের নির্দেশে বাকি অর্ধেক লাশ পুনরায় কবরস্থ করা হয়েছে। তারা আরো জানান, কবরের পাশে দুই ধরনের দুটি জুতা ও কিছু পাউডার জাতীয় পড়ে থাকতে দেখেছেন। এই ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নয়াবিল ইউপি চেয়ারম্যান ইউনুছ আলী দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!