You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে কবর খুড়ে কংকাল চুরি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার শেকেরকুড়া গ্রামের সামাজিক কবরস্থান থেকে শুক্রবার গভীররাতে সংঘবদ্ধ কংকাল চোরচক্রের সদস্যরা কবর খুড়ে তিনটি লাশের কংকাল চুরি করে নিয়ে গেছে। শনিবার (৩ নভেম্বর) দুপুরে জনৈক মহিলা কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় তার নজরে পড়লে প্রতিবেশীরা বিষয়টি জনতে পারে।

চুরি হওয়া লাশের কংকাল গুলো হলো- দেড় বছর আগে মারা যাওয়া হাজী উসমান আলী, একই সময়ে মারা যাওয়া জমিলা বেগম ও চার মাস আগে ফাঁসিতে ঝুলে মারা যাওয়া রাসেল মিয়ার কংকাল।

জনৈক মহিলা জানান, শনিবার দুপুরবেলা কবরস্থানের পাশদিয়ে তার এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় কবরের খুড়া নতুন মাটি দেখতে পান। পরে কাছে গিয়ে দেখেন তিনটি কবরের বাঁশের ঢাকনা খুলা ও ভিতরে লাশ নেই শুধু কাফনের কাপড় পড়ে আছে। এ সময় প্রতিবেশি ও লাশের স্বজনরা এসে চুরি হওয়া লাশ এবং কবরগুলো সনাক্ত করেন।

এদিকে, মাঝেমধ্যেই উপজেলার বিভিন্নস্থানে কংকাল চুরির ঘটনা ঘটেছে। এসব ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা কবর খুড়ে কংকাল চোরচক্রকে ধরতে তৎপর আছি। এছাড়াও আমরা উপজেলার কবরস্থান কমিটির লোকজনদের সাথে সতর্কতামুলক ব্যবস্থা গ্রহন করার জন্য পরামর্শ করব।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!