নালিতাবাড়ীতে একজনকে পিটিয়ে হত্যা

শেরপুরের নালিতাবাড়ীতে শিশুদের নিয়ে ঝগড়া করে প্রতিবেশি দিনমজুর যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। আহত করা হয়েছে নিহতের স্ত্রীকেও।
গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার উত্তর কোন্নগড় গ্রামে এ মারধরের ঘটনার পর আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার মরিচপুরান ইউনিয়নের উত্তর কোন্নগড় গ্রামের আব্দুল বারেক এর পুত্রবধূ নুরুজ্জামানের স্ত্রী হাসিদা বেগম এবং প্রতিবেশি আবুল হোসেনের ছেলে রহমান মিয়ার মধ্যে বুধবার সন্ধ্যায় নিজেদের ছোট শিশুকে কেন্দ্র করে ঝগড়া বাধে। এসময় উত্তেজিত হয়ে রহমান ও তার পিতা আবুল হোসেনসহ বাড়ির লোকজন একত্রিত হয়ে দিনমজুর নুরুজ্জামানের স্ত্রী হাসিদাকে মারধর করে। পরে আহত অবস্থায় হাসিদাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে সন্ধ্যায় বাড়ি ফিরে নুরুজ্জামান প্রতিপক্ষের কাছে ঘটনার কারণ জানতে গেলে রহমান, আবুল হোসেন, রফিকুলসহ বাড়ির লোকজন মিলে নুরুজ্জামানকে পিটুনি দেয়। এতে নুরুজ্জামান লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে প্রথমে নালিতাবাড়ী ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি ঘটায় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে নুরুজ্জামান মারা যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে বলে জানিয়েছেন থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই নজরুল ইসলাম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের