You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে ইয়াবা সেবনকালে উপ-সহকারী প্রকৌশলী গ্রেপ্তার

শেরপুরের নালিতাবাড়ীতে ইয়াবা সেবনকালে এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান চেরাগ আলী (৪০) ও তার বন্ধু উপজেলার কাওলারা গ্রামের নুরুন্নবীকে (৩৮) গতকাল মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। আজ বুধবার (৩১ অক্টোবর) গ্রেপ্তারকৃতদের শেরপুর আদালতে প্রেরন করা হয়েছে।

সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার নালিতাবাড়ী শহরের আড়াইআনী বাজারের জনৈক আলিফ হোসেনের তেলের দোকানের পেছনে ইয়াবা সেবনরত অবস্থায় উপ-সহকারী প্রকৌশলী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান চেরাগ আলী (৪০) ও তার বন্ধু কাওলারা গ্রামের নুরুন্নবী মিলনকে (৩৮) গ্রেপ্তার করে থানা পুলিশ। চেরাগ আলী নরসিংদির রায়পুরের মৃত- শেখ মজিবুর রহমানের ছেলে।

এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়ের করেছেন। নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!