নালিতাবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শেরপুরের নালিতাবাড়ীতে ৫৫ পিস ইয়াবাসহ মোঃ হারুন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার রাতে উপজেলার নয়াবিল বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হারুন উপজেলার নয়াবিল ইউনিয়নের তন্তর গ্রামের আবুল কালামের ছেলে। আজ (২২ আগস্ট) মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত হারুনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, সোমবার রাত সাড়ে ৯ টার দিকে নালিতাবাড়ী উপজেলার নয়াবিল বাজারে ইয়াবা বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ডিবি পুলিশের এসআই মোঃ হাসিবুল হাসানের নেতৃত্বে একটি আভিযানিক দল হাতেনাতে হারুনকে গ্রেপ্তার করে। এ সময় তার হেফাজত থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শেরপুরের ডিবি পুলিশের এসআই হাসিবুল হাসান জানান, গ্রেপ্তারকৃত হারুন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। হারুনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নালিতাবাড়ী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের