নালিতাবাড়ীতে অটোবাইক চাপায় স্কুলছাত্রী নিহত

শেরপুরের নালিতাবাড়ীতে দোকান থেকে খাবার কিনে স্কুলে ফেরার পথে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি অটোবাইক চাপায় সুরমা নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সে উপজেলার দাওধারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী এবং একই গ্রামের আব্দুস সালামের কন্যা। আজ মঙ্গলবার (১০ জুলাই) সকাল পৌণে নয়টার দিকে এ র্দুঘটনা ঘটে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল পৌণে নয়টার দিকে সুরমা স্কুলের সামনে থাকা দোকান থেকে খাবার কিনে পড়ার সাথীদের সাথে রাস্তা পার হচ্ছিল। এ সময় দ্রুতগামী একটি অটোবাইক সুরমাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ পাইনি। তবে জানতে পেরেছি তারা জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতি নিয়ে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের