You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত

“আদিবাসী জাতিসমূহের দেশান্তর : প্রতিরোধের সংগ্রাম” এই শ্লোগানকে সামনে রেখে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে শেরপুরের নালিতাবাড়ীর বারমারী ধর্মপল্লী এলাকায় শোভাযাত্রা বের করা হয়। সচেতন নাগরিক কমিটি (সনাক), বারমারী মিশন, কারিতাস ও ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন নালিতাবাড়ীর যৌথ আয়োজনে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

পরে মিশন হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সহকারী কমিশনার (ভূমি) লুবনা শারমিন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ট্রাইবাল চেয়ারম্যান লুইস নেংমিনজার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে পালপুরোহিত মনিন্দ্র এম চিরান, আদিবাসী নেতা শ্যামল চন্দ্র হাজং, হেমারসন হাদিমা, নারী নেত্রী জোবায়দা খাতুন প্রমুখ বক্তব্য রাখেন। পরে আদিবাসী শিশু-তরুণীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেরপুর টাইমস/বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!