নালিতাবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

শেরপুরের নালিতাবাড়ীর বারমারীতে রবিবার (১৩ অক্টোবর) দুপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে কারিতাস বারমারীর সহযোগিতায় র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।
নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) লুবনা শারমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান ও কারিতাসের প্রকল্প কর্মকর্তা বিকাশ ঘাগ্রা।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে সারাদেশে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের দরিদ্র অসহায় ১১হাজার ৬শ ৪টি পরিবারের জন্য নির্মিত একটি করে আধাপাকা ঘর একযোগে উদ্ভোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্ভোধনের পর নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান, নালিতাবাড়ী উপজেলায় নির্মিত ৪৯টি ঘরের মধ্যে পোড়াগাঁও ইউনিয়নের ৪টি পরিবারের ঘর পরিদর্শন করেন এবং নির্মাণ কাজের গুনগত মানের খোঁজখবর নেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি হাজী আব্দুস সবুর মিয়া, ইউপি চেয়ারম্যান হাজী আজাদ মিয়া, ফারুক আহম্মেদ বকুল, ইউনুছ আলী দেওয়ান, শহিদুল্লাহ তালুকদার মুকুল, খন্দকার শফিক আহম্মেদ, মিজানুর রহমান ও মাহবুবুর রহমান রিটন প্রমুখ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।