You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর কর্মী সমাবেশ

শেরপুরের নালিতাবাড়ীর বারমারী বাজারে বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হাজী মোশারফ হোসেনের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অবসরপ্রাপ্ত শিক্ষক হাতেম আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর মিয়া, আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হাজী মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আজাদ মিয়া, শ্রমিক নেতা আনোয়ারুল মঞ্জিল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সরোয়ার জাহান স্বপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তফা আহমদ, পোড়াগাঁও ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুব লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মজনু ও এরশাদ আলম প্রমুখ।

এসময় বক্তারা আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হাজী মোশারফ হোসেনের পক্ষে ভোট প্রার্থনা করে বলেন, নৌকা মার্কা হলো বাংলাদেশ আওয়ামী লীগের মার্কা। এই মার্কাই স্বাধীনতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিক। এটি মোশারফের ব্যক্তিগত প্রতিক নয়। তাই নৌকা প্রতিকের প্রার্থীকে আগামী ২৪ মার্চ তারিখে ভোট দিয়ে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।এ জন্য সবাইকে এ যোগে কাজ করতে হবে। এসময় প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!