You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে আউশ বিনা-১৯ ধানের মাঠ দিবস অনুষ্ঠিত

জেলার নালিতাবাড়ী উপজেলাতে স্বল্প মেয়াদী, ক্ষরা সহিষ্ণু ও উচ্চ ফলনশীল আউশ ধানের বিনা-১৯ জাতের শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে উপজেলার বাতকুচি গ্রামে এ মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

শেরপুরের কৃষি খামার বাড়ির উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিনের সভাপতিত্বে মাঠ দিবসে প্রধান অতিথি হিসেবে কৃষকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিনা ময়মনসিংহের মহাপরিচালক ড. বীরেশ কুমার গোস্বামী।

জলবায়ূ পরিবর্তন ট্রাস্ট ফান্ডের অর্থায়নে এ মাঠ দিবসে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কৃষি বিভাগের ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পরিচালক ড. আসাদুল্লাহ, জলবায়ূ পরিবর্তন ট্রাস্ট ফান্ড এর প্রকল্প পরিচালক ড. শহীদুল ইসলাম। এছাড়াও বিনা ও স্থানীয় কৃষি বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে বেলা দুইটার দিকে পশ্চিম সমেশ্চুড়া গ্রামে রাজস্ব খাতের অর্থায়নে ও কৃষি বিভাগের তত্ত্বাবধানে রোপিত আউশ ধানের মাঠ দিবস পালন করে উপজেলা কৃষি বিভাগ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!