You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে অগ্নিদগ্ধ হয়ে তরুণীর মৃত্যু

শেরপুরের নালিতাবাড়ীতে অগ্নিদগ্ধ হয়ে অর্থাভাবে চিকিৎসা করতে না পেরে মারা গেছে শিউলি খাতুন নামে ২৭ বছর বয়সী এক তরুণী। শনিবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট জানা গেছে, শুক্রবার (৩০ নভেম্বর) রাত সাড়ে দশটার দিকে ফকিরপাড়া গ্রামের আশরাফ আলীর কন্যা শিউলির গায়ে থাকা কম্বলে ঘুমন্ত অবস্থায় কুপির বাতির আগুন থেকে আগুন লাগে। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে শরীরে প্রায় ৬০ শতাংশ পুড়ে যাওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তির জন্য প্রেরণ করেন। কিন্তু পরিবারের আর্থিক সঙ্গতি না থাকায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সেই রাখা হয়। পরে শনিবার সকাল সাতটার দিকে শিউলি মারা যায়।

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রায় ৬০ শতাংশ পুড়ে যাওয়ায় ময়মনসিংহ প্রেরণের পরামর্শ দেওয়া হয়েছিল। কিন্তু আর্থিক সঙ্গতি না থাকায় পরিবারের লোকজন এখানেই ভর্তি করেছিল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!