You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে অগ্নিকান্ডে ৮ দোকান ভস্মিভূত (ভিডিওসহ)

শেরপুরের নালিতাবাড়ী শহরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে একটি সেমিপাকা-টিনসেড মার্কেটের ৮ দোকান পুড়ে অন্তত ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছে ক্ষতিগ্রস্থরা। শুক্রবার দিবাগত মধ্যরাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নালিতাবাড়ী পৌর শহরের আড়াইআনী দুই চৌরাস্তার মাঝে অবস্থিত একাধিক মালিকানাধীন তবে একইসঙ্গে থাকা টিনসেড ও সেমিপাকা মার্কেটে রাত দেড়টার দিকে আগুন লাগে। ভুট্টো মিয়ার চায়ের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানান, মধ্যরাতে দোকানপাট বন্ধে করে বাড়ির যাওয়ার পথে তারা আগুন লাগার খবর পান। পরে দ্রুত এলেও ততক্ষণে ওই মার্কেটের ৮টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। এসময় স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ফলে আশপাশের অন্যসব দোকানগুলোতে আগুন ছড়াতে পারেনি।

ক্ষতিগ্রস্থরা দোকানগুলো হলো- বিল্লাল হোসেনের জুতার দোকান, ভজন শীল এর সেলুন, মোশারফ হোসেন এর লোপ-তোষকের দোকান, আব্দুস সালামের পিয়াজির দোকান, সুজন মিয়ার সেলুন, ভুট্টো মিয়ার চায়ের দোকান, কাদিরের ফলের দোকান ও কালু মিয়ার মুদী-মনোহরী দোকান।

এরমধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন কালু মিয়া। তার দোকানে থাকা নগদ অর্থসহ অন্তত ১৫ লাখ টাকার মালামাল মিলে ওই মার্কেটের সর্বমোট প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!