You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে অগ্নিকান্ডে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

শেরপুরের নালিতাবাড়ী শহরের চকপাড়া মহল্লায় একটি ফুড গোডাউনে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে ভস্মিভূত হয়ে অন্তত ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ২৬ জুলাই বুধবার দিবাগত গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত গোডাউন মালিক ও পুলিশ জানায়, বুধবার গভীর রাতে সেমিপাকা গোডাউনের ভেতরে আগুন জ্বলতে দেখে পথচারীরা ডাক-চিৎকার শুরু করে। পরে এলাকাবাসী আগুন নেভাতে এলেও সেমিপাকা গোডাউনের শাটার তালাবদ্ধ থাকায় এবং ভিতরে প্রচন্ড আগুন থাকায় কেউ প্রবেশ করতে পারেনি। ফলে মুহূর্তেই গোডাউনে থাকা রুচি ফুড প্রোডাক্টস, ইকো ফুড প্রসেসিং লিমিটেড ও রেভেল ফুড কোম্পানী লিমিটেড এ তিনটি কোম্পানীর সমস্ত মালামাল পুরে ভস্মিভূত হয়ে যায়। ইতিমধ্যেই ফায়ার সার্ভিসের ইউনিট এসে আগুন নেভায়। আগুনে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত মালিক।
গোডাউন মালিক ফজলুল হক মানিক জানান, তিনটি ফুড কোম্পানীর ডিলারশীপ নিয়ে তিনি ব্যবসা করে আসছিলেন। অগ্নিকান্ডে তার সবকিছুই ক্ষতিগ্রস্ত হয়ে গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!