নালিতাবাড়ীকে সবুজায়ন করার লক্ষে ফুলের শুভেচ্ছা দিলেন উপজেলা প্রশাসন

শেরপুরের নালিতাবাড়ী শহরকে সবুজায়ন ও সৌন্দয্যবর্ধনের লক্ষে আগাম ফুলের শুভেচ্ছা দিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুকছেদুর রহমান লেবু, উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুর রহমান ও সহকারী কমিশনার ভূমি লুবনা শারমীন।

রবিবার (১০ নভেম্বর) সকালে নালিতাবাড়ী পৌরশহরের উত্তর বাজার থেকে শুরু হয়ে সকল দোকান মালিক, ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়ীর মালিকদেরকে ফুল, ফল ও ঔষধী গাছের চারা রোপন করার পরামর্শ দেন ও আগাম রজনীগন্ধা ফুলের শুভেচ্ছা দেন। আগাম ফুলের শুভেচ্ছা পেয়ে ব্যাবসায়ী এবং বাড়ীর মালিকগণ চারা রোপন করার আগ্রহ প্রকাশ করেন ও কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এতে উপস্থিত ছিলেন প্রেসক্লাব নালিতাবাড়ীর সভাপতি এম এ হাকাম হীরা, ব্যবসায়ী অরুন সরকার, প্রেসক্লাব সাধারন সম্পাদক বিপ্লব দে কেটু, সাংবাদিক মান্নান সোহেল, মনিরুল ইসলাম মনির, আব্দুল মোমেন ও স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবতার সদস্যবৃন্দ।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় নালিতাবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান বলেন নালিতাবাড়ীকে সৌন্দয্যবর্ধন ও মডেল উপজেলা করারর লক্ষে শহরকে সবুজায়ন করার জন্য বেশি করে বিভিন্ন গাছের চারা রোপন করার জন্য শহরের ব্যবসায়ী ও বাড়ীর মালিকদের আগাম ফুলের শুভেচ্ছা দেওয়া হল।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।