নারী সাংবাদিক নদীকে হত্যার প্রতিবাদে ঝিনাইগাতীতে মানববন্ধন

পাবনার নারী সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে নৃশংস হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে শেরপুরের ঝিনাইগাতীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে গণমাধ্যমের কর্মীরা।

 রবিবার দুপুর আড়াইটায় উপজেলা সদর বাজারের আমতলায় ঝিনাইগাতী প্রেসক্লাব এসব কর্মসূচির আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি এম খলিলুর রহমান।

এসময় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাংবাদিক এসএম আমিরুজ্জামান লেবু, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. গোলাম রব্বানী টিটু, সাংবাদিক মো. হারুন অর রশিদ দুদু, মো. দুদু মল্লিক, মো. জাহিদুল হক মনির প্রমুখ।

মানববন্ধন থেকে সাংবাদিক নদী হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়। একই সঙ্গে সারাদেশের সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদ এবং সুষ্ঠু বিচার তরান্বিত করার দাবিও জানানো হয়। এ মানববন্ধন ও সমাবেশে উপজেলায় কর্মরর্ত বিভিন্ন পত্রিকার সংবাদিকরা অংশ নেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের