You dont have javascript enabled! Please download Google Chrome!

নানা কর্মসূচির মধ্যদিয়ে শেরপুরে খেলাঘর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত


’মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোলার’ প্রত্যয়ে শেরপুরে খেলাঘর জেলার শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০ টায় উদ্ভোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শহরের জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলন উদ্বোধন করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমন্ডলীর সদস্য প্রণয় সাহা।
এতে প্রধান অতিথি ছিলেন, শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি,শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, নকলা পৌরসভার চেয়ারম্যান হাফিজুর রহমান লিটন,খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমন্ডলীর সদস্য অভিনেত্রী শমী কায়সার, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধরণ সম্পাদক আবুল ফরাহ্ পলাশ।


সম্মেলনে জেলার ৫ উপজেলা থেকে খেলাঘরের ১৭টি শিশু কিশোর সংগঠন স্ব স্ব ব্যানারসহ মিছিল নিয়ে সম্মেলনে যোগদান করে।
সম্মেলনে আগামী তিন বছরের জন্য এডভোকেট ইমাম হোসেন ঠান্ডুকে সভাপতি ও নন্দসাহাকে সাধারণ সম্পাদক করে ৫৭ সদস্য বিশিষ্ট শেরপুর জেলা শাখার কমিটি ঘোষনা করা হয়।
জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। দিনব্যাপী এ সম্মেলনে অনুষ্ঠান সূচির মধ্যে ছিল, উদ্বোধনী অনুষ্ঠান, সাংগঠনিক অধিবেশন, আলোচনা সভা, পরিচিতি ও সম্বর্ধনা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!