You dont have javascript enabled! Please download Google Chrome!

নানা কর্মসূচির মধ্যদিয়ে এড. ছাইফুল ইসলাম কালামের ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

শেরপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে জেলা বিএনপির সাবেক সভাপতি ও শেরপুর আইনজীবি বারের সাবেক সভাপতি, বিশিষ্ট ক্রীড়া সংগঠক এডভোকেট একে এম. ছাইফুল ইসলাম কালামের ৫ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে ।

এড. ছাইফুল ইসলাম কালাম ফাউন্ডেশনের আয়োজনে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর গ্রামে সকাল ১০টায় মরহুমের কবর জিয়ারত, শহরের খরমপুর নূতন বাজারস্থ বাসভবনে খতমে কোরআন এবং বিকেল ৩টায় শোক র‌্যালী সহ দিনব্যাপি নানা কর্মসূচি পালন শেষে শহরের খরমপুর নতুন বাজারস্থ নির্ঝর কমিউনিটি সেন্টারে সন্ধ্যা ৬ টার দিকে স্বরণ সভা অনুষ্ঠিত হয়।

এড. ছাইফুল ইসলাম কালাম ফাউন্ডেশনের সভাপতি ম. শফিউল আলম চাঁনের সভাপতিত্বে ও সাধরণ সম্পাদক শওকত হোসেনের সঞ্চলনায় প্রয়াত এ বর্ষীয়ান রাজনীতিবিদের বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনায় অংশ নেন, শেরপুর জেলা বিএনপি সভাপতি মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক মোঃ হযরত আলী, জেলা বিএনপি নেতা এড. সিরাজুল ইসলাম, শহর বিএনপি আহ্বায়ক এড. আঃ মান্নান, এড. মোখলেসুর রহমান জীবন, প্রেসক্লাব সভাপতি এড. রফিকুল ইসলাম আধার, শেরপুর সরকারী কলেজের সহকারী অধ্যাপক শীব শংকর কারুয়া, জেলা আওয়ামীলীগ সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ আঃ ওয়াদুদ অদু,  ৪নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর কাজী মতিউর রহমান মতি, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাবিবুর রহমানসহ জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সামজের নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!