নানা আয়োজনে শেরপুর পিটিআই এ জাতীয় শিশু দিবস পালিত

কবিতা আবৃত্তি,দেশাত্মবোধক গান,প্রবন্ধ পাঠ,রচনা প্রতিযোগিতা, প্রার্থনা ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে শেরপুর প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

শেরপুর প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) সুপারিনটেনডেন্ট খ,ম,অহিদুজ্জামানের সভাপতিত্বে ও শিক্ষার্থী মো: আলমগীর হোসাইনের সঞ্চলনায় অনুষ্ঠিত আলোচনা সভায় জাতির পিতার বর্ণাঢ্য জীবনের নানা বিষয় আলোকপাত করে বক্তব্য রাখেন ওই প্রতিষ্ঠানের ইন্সট্রাক্টর নোমান সাঈদ , আব্দুর রাজ্জাক, শিক্ষার্থী মহসীন আহসান, মনোয়ার হোসেন, শেখ ফরিদ প্রমুখ।

বক্তারা এসময়, মুক্তিযোদ্ধের মহান আর্দশে শিশুদের গড়ে তুলার তাগিদ দেন সেই সাথে শিক্ষকতার মতো মহান পেশায় জড়িত থেকে সৎ ও দক্ষতার সাথে আজকের শিশুদের আগামী দিনে রাষ্ট্রের সম্পদে পরিণত করার ব্যাপারে আরো বিনয়ী ও প্রতিশ্রুতিশীল হওয়ার আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের