You dont have javascript enabled! Please download Google Chrome!

নাকুগাওঁ আমদানী-রপ্তানিকারক সমিতির সভাপতি মুকুল, সাধারন সম্পাদক অরুণ

শেরপুরের নালিতাবাড়ী নাকুগাওঁ স্থলবন্দরের আমদানী-রপ্তানিকারক সমিতির আবারো সিলেকসন কমিটি গঠিত হয়েছে। ৩ আগষ্ট শুক্রবার বিকেলে নাকুগাওঁ স্থলবন্দরের আমদানী-রপ্তানিকারক সমিতির উপস্থিত সদস্যদের কন্ঠভোটে নতুন সভাপতি ও সম্পাদক নির্বাচিত করা হয়। নব গঠিত কমিটিতে সাবেক সভাপতি মুক্তিযুদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুল, অরুণ চন্দ্র সরকারকে সাধারন সম্পাদক করে আগামী ২ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

নাকুগাওঁয়ে সমিতির মিলনায়তনে সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুল এর সভাপতিত্বে সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর চেম্বার অব কর্মাসের সভাপতি মাসুদ চৌধুরী।

আমদানি রপ্তানি কারক সমিতির বিদায়ী কার্যকরি সদস্য মো. হাফিজুল ইসলাম জুয়েলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (এএসপি) নালিতাবাড়ী সার্কেল মো. জাহাঙ্গীর আলম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযুদ্ধা আব্দুল হালিম উকিল, নয়াবিল ইউনিয়নের চেয়ারম্যান ইউনুছ আলী দেওয়ান, রামচন্দ্রকুড়া মন্ডলীয়া পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. খোরশেদ আলম খোকা, সমিতির সহসভাপতি আমান উল্লাহ বাদশা,উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ।

তবে সমিতির সাধারণ সভায় বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান লেবু উপস্থিত ছিলেন না।

কমিটির সাধারন সম্পাদক অরুণ চন্দ্র সরকার জানান, আমদানী-রপ্তানিকারক সমিতির ১৩ সদস্য বিশিষ্ট কার্য়করী কমিটি অন্যান্য পদ নিধারণের জন্য শীঘ্রই কমিটির সদস্যদের মাঝখান থেকে নির্বাচিত করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!