You dont have javascript enabled! Please download Google Chrome!

নলকুড়া ইউনিয়নের ৫নং ওর্য়াডের উপ-নির্বাচন চলছে

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে উপনির্বাচনে ভোট গ্রহণ চলছে। ২৫ জুলাই বুধবার সকাল থেকে সন্ধ্যাকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে।
নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, গত ২মে ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. কাশেম আলীর মৃত্যুতে এ উপনির্বাচন হচ্ছে। ইউপি সদস্য পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এরা হচ্ছেন জামির আলী (ফুটবল), মো. আব্দুল মালেক (মোরগ), শাহজাহান (টিউবওয়েল), শহর আলী (তালা)। ১হাজার ৭০৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নিরাপত্তা দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা ঝিনাইগাতী থানার ওসি (তদন্ত)আব্দুল কাদের জানান, কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি। খুবই শান্তিপূর্ণ ভাবে ভোটার আসছেন ও তাদের ভোটাধিকার প্রয়োগ করে চলে যাচ্ছেন।

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান দুপুরে কেন্দ্র পরিদর্শন শেষে জানান, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!