নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান রুমানকে সংবর্ধনা

শেরপুরে জেলা পরিষদের নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রুমানকে সংবর্ধনা দিয়েছে ভাতশালা ইউনিয়নের চরসাপমারী সমাজ কল্যাণ সংস্থা।

গতকাল শুক্রবার সন্ধ্যায় স্থানীয় ফারুক আহাম্মেদের রাইচমিল প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জয়বাংলা স্মৃতি সংসদের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে ও রাজু আহাম্মেদ এবং এস এম শাহাদৎ এর সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু।

বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সমাজ কল্যান সম্পাদক তাপস সাহা,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শামছুন্নাহার কামাল,জেলা যুবলীগ সভাপতি ও কামারের চর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান , সেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল্লাহ আল জুবেরী কাফি, রৌহা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম মিজু, লছমনপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: সেলিম মিয়া, চরপক্ষিমারী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সমা্ট, যুবলীগ নেতা মো: আব্দুল  মতিন  ও ইব্রাহীম খলিল মেহেদিসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের