You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলা থানার ওসি ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শকের পুরুষ্কার পেলেন

শেরপুর জেলার নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে ক্রেষ্ট ও সম্মাননা সনদ হিসেবে পুরুস্কার পেলেন। ১২ নভেম্বর রবিবার সকালে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি গত এক বছরের ভাল কাজের পুরুস্কার স্বরুপ এ সম্মাননা পুরুস্কার প্রদান করেন।

এ সময় অতিরিক্ত ডিআইজি ড.মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহের পুলিশ সুপা সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম, নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, পুলিশ সুপার রেঞ্জ অফিসের সৈয়দ হারুন অর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার রেঞ্জ অফিসের মোঃ মনিরুজ্জামান, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার  এসএ নেওয়াজী, শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার খালিদ বিন নুর, জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম, নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেনসহ রেঞ্জ অফিসের অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

২০১৩ সালের জুলাই মাসে খান আব্দুল হালিম সিদ্দিকী  পুলিশ পরিদর্শক হিসেবে নকলায় যোগদান করে সততার ও দক্ষতার সহিত কাজ করার পুরষ্কার হিসেবে চলতি বছরের ১০ মার্চে তিনি নকলা থানার অফিসার ইনচার্জ হিসেবে কাজে যোগদান করেন।

বর্তমানে জনগনের সেবক, সেবাই পুলিশের ধর্ম’ এটা অক্ষরে অক্ষরে পালন করছেন নকলা থানায় কর্মরত ওসি খান আব্দুল হালিম সিদ্দিকীর নেতৃত্বে থাকা এসআই, এএসআই ও পুরুষ-মহিলা পুলিশ সদস্যরা। খান আব্দুল হালিম সিদ্দিকী ওসি হিসেবে যোগদানের পরে থানায় দালালী লক্ষনীয় ভাবে কমেছে। কমেছে রাজনৈতিক প্রভাব। গা ডাকা দিতে শুরু করেছে বিভিন্ন অপরাধীরা।

বন্ধুসুলভ ও জনমুখি সেবায় পুলিশের ভাবমূর্তি সমুন্নত হচ্ছে। শান্তিতে জীবন যাপন করছেন নকলাবাসী। সুদক্ষ্য ওই ওসি তার কৌশলী বুদ্ধি মত্তা দিয়ে অপরাধ দমনের ফলে জনমনে স্বস্থি ফিরেছে।

নকলা থানা পুলিশ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, জনবহুল এলাকা, ও মসজিদ-মাদরাসায় জঙ্গীবাদ, সন্ত্রাস, বাল্য বিবাহ, মাদক, বেদখল, জুয়া, পারিবারিক কলহসহ বিভিন্ন অপরাধ থেকে নকলা উপজেলাকে মুক্ত রাখতে নিয়মিত জনসচেতনতা মূলক আলোচনা সভা করে যাচ্ছেন।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!