You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলা উপ-নির্বাচনে তিন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

শেরপুরে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন মনোনয়নপত্র দাখিলের শেষদিনে ১ মার্চ (বৃহস্পতিবার) তিনজন মনোনয়নপত্র দাখিল করেছেন। আ’লীগ মনোনীত দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন একেএম মাহবুবুল আলম। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ বুরহান উদ্দিন ও জহুরুল ইসলাম নামে আরও দুইজন।

বৃহস্পতিবার সন্ধ্যায় রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মু’তাসিম বিল্লাহ জানান, নকলা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বৃহস্পতিবার তিন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তন্মধ্যে একজন আ’লীগ মনোনীত প্রার্থী এবং অপর দু’জন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুসারে আগামী ৪ মার্চ মনোনয়নপত্র বাছাই এবং ১২ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়েছে। আগামী ২৫ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আ’লীগের দলীয় সূত্রে জানা যায়, নকলা উপজেলা চেয়ারম্যান পদে তৃণমূলের বাছাইয়ে অংশ নিয়ে দ্বিতীয় হওয়া সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মো. বুরহান উদ্দিন দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য, গত বছরের ২০ অক্টোবর নকলা উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা মাহবুব আলী চৌধুরী ওরফে মনির চৌধুরীর (৬৫) মৃত্যুতে উপজেলা পরিষদে চেয়ারম্যান পদটি শূন্য হয়।

তাঁর মৃত্যুতে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যানের শুন্য পদে সম্প্রতি উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!