You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলা উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বাছাই নির্বাচন আগামীকাল

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে শেরপুরের নকলা উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়েছেন ৮জন। তারা সবাই মঙ্গলবার দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মনোনয়ন প্রত্যাশী ৮ প্রার্থীর মাঝে ১ জনকে আগামীকাল বুধবার (৩০ জানুয়ারী) দলীয় কার্যালয়ে গোপন ভোটের মাধ্যমে মনোনিত করবেন তৃণমূলের নেতারা।

দলীয় সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেওয়ার লক্ষ্যে প্রার্থীতা আহবান করা হলে বর্তমান উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ (খেজুর গাছ), উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ (চেয়ার), বর্তমান ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার (ফুটবল), সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডার আবুল মুনসুর (হাতি), সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ বুরহান উদ্দিন (ছাতা), মোঃ কামরুজ্জামান (মাছ), মুহাম্মদ মনির হোসেন (চাকা), মিজানুর রহমান (গরু গাড়ী) দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

দলীয় সূত্রে আরো জানা গেছে, আগামীকাল বুধবার (৩০ জানুয়ারী) ৮ জন প্রার্থীকে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, শহর, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ২৩২ জন নেতাকর্মীরা গোপন ব্যালটের মাধ্যমে ভোট দিয়ে যে কোন ১ জন প্রার্থীকে দলীয়ভাবে মনোনিত করবেন। আর বাকি প্রার্থীরা ওই মনোনিত প্রার্থীর পক্ষে নির্বাচন করে দিবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!