নকলা উপজেলা নির্বাচনের প্রতিক বরাদ্দ

পঞ্চম উপজেলা নির্বাচনের পঞ্চম ধাপে শেরপুরের নকলা উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। শুক্রবার (৩১ মে) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে তিনটি পদে ৭ জন প্রার্থীর মাঝে স্ব-স্ব পছন্দের প্রতিক বরাদ্দ করা হয়েছে। এর আগে উপজেলা নির্বাচনের আচরণবিধি নিয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে মতবিনিময় করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শুকুর মাহমুদ মিঞা। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নকলা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ।

গত ৯ মে পঞ্চম উপজেলা নির্বাচনের পঞ্চম ধাপে নকলা উপজেলার নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এখানে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন। গতকাল ৩০ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে কেউ মনোনয়ন পত্র প্রত্যাহার না করায় ৭ জন প্রার্থীর মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা কুর মাহমুদ মিঞা জানান, বিগত দিনগুলোতে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নির্বাচনী ভোট গ্রহণ কার্যক্রম চললেও এই নির্বাচনে ভোট গ্রহণ কার্যক্রম চলবে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত। নকলা উপজেলায় এবার ৬৭ টি কেন্দ্রে মোট ১৫১৫৩৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।