You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলা উপজেলা উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বোরহানের নির্বাচন বর্জন

প্রশাসনের অসহযোগিতা ও ভোট কারচুপির অভিযোগে নির্বাচন বর্জন করেছেন শেরপুরের নকলা উপজেলা উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল প্রতীক) শাহ মোহাম্মদ বোরহান উদ্দীন।

তিনি আজ দুুপুর ২টায় নিজ বাড়ীতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। তবে জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মোতাহসিম মোবাইল ফোনে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ সত্য নয় বলে জানিয়েছেন।

উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ (নৌকা প্রতীক) ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন (মোটর সাইকেল প্রতীক) নিয়ে প্রতিদ্বন্দিতা করছিলেন।

উল্লেখ্য জাতীয় সংসদের সাবেক হুইপ বিএনপি নেতা মরহুম জাহেদ আলী চৌধুরীর ছোট ভাই ও নকলা উপজেলা চেয়ারম্যান মাহাবুবুল আলম মুনীর চৌধুরীর মৃত্যুজনিত কারণে স্থানীয় সরকার এই উপজেলার চেয়ারম্যান পদ শূণ্য ঘোষনা করে এবং পরবর্তীতে ১৯ ফেব্রুয়ারী নির্বাচনী তফসিল ঘোষণা করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!