নকলায় ৪ শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শেরপুরের নকলায় চারশতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রতি বছরের ন্যায় এবারও স্থানীয় চারশতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র করা হয়।

এ উপলক্ষ্যে শনিবার (১৮ জানুয়ারি) উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বানেশ্বরদী কান্দাপাড়া এলাকার মুন্সীবাড়ির আঙ্গীনায় শীতবস্ত্র বিতরণের জন্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনাইটেড কিংডম (ইউকে)-তে সংগঠিত গেøাবাল এইড ট্রাষ্ট, শেরপুর-বাংলাদেশ এর প্রধান নির্বাহী এ.এস.এম আশরাফ মাহমুদ উজ্জল’র অর্থায়নে এবং স্থানীয় আলহাজ্ব হায়াতুল্লাহ মুন্সী ট্রাষ্ট এর ব্যবস্থাপনায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র গুলোর মধ্যে পুরুষদের জন্য পুরুষের গায়ের এবং মহিলাদের জন্য নারীদের গায়ের উন্নত মানের চাদর দেওয়া হয়।

সমাজ সেবক আব্দুল আওয়াল লেচু মিয়ার সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুক্তিযোদ্ধা আব্দুল জুব্বার এবং অন্যান্যদের মধ্যে ইউপি সাবেক সদস্য এ.কে আজাদ, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আলমগীর, সমাজে সেবক জুসহাস উদ্দিন, মোস্তাক আনোয়ার রাকিব, কাউসার আমীন, ভ‚রদী কৃষিপণ্য উৎপাদক কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোশারফ হোসেনসহ বিভিন্ন এলাকা থেকে আগত চার শতাধিক শীতার্ত নারী-পুরুষ ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।