You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় হতদরিদ্রদের নিয়ে বৈশাখী ফল উৎসব

শেরপুরের নকলায় দরিদ্র ও অসহায়দের বিনামূল্যে ১৫ প্রকার বৈশাখী ফল খাওয়ানোর মাধ্যমে ফল উৎসব করেছে স্কুল-কলেজ পড়–য়া শিক্ষার্থীদের সংগঠন ‘জালালপুর অসহায় দরিদ্রদের সহায়তা সংঘ’। ২বৈশাখ, ১৫ এপ্রিল শনিবার সকাল ৯টা হতে দুপুর ২টা পর্যন্ত জালালপুর পশ্চিম সাতানীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১৫৫ জন দরিদ্র ও অসহায়দের নিয়ে ওই ফল উৎসব করা হয়। এসময় হাজী জালমামুদ ডিগ্রী কলেজের তথ্য প্রযুক্তি বিষয়ের প্রভাষক মীর্জা শাহজাহান, ওই সংঘটনের সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক সুমন মিয়া, স্থানীয় জন প্রতিনিধি, ৪নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান ও স্বেচ্ছা সেবক সদস্য শাপলা, আকিদুল, শাওন, তোষান, ছানী, হৃদয়, মুন্নি, সাথী, মাশিকুর প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ‘জালালপুর অসহায় দরিদ্রদের সহায়তা সংঘ’ এর কার্যক্রম ফেইস বুকে দেখে অস্ট্রেলিয়া প্রবাসী আবু শরীফ কামরুজ্জামান মুগ্ধ হয়ে প্রধান সমন্বয়কারী হিসেবে দরিদ্রদের সহায়তায় সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন। তাছাড়া ওই সংঘকে উৎসাহ উদ্দীপনা দিয়ে যাচ্ছেন স্থানীয় শিক্ষানুরাগী, গণ্যমান্য  ব্যাক্তিবর্গ, স্বেচ্ছা সেবক এবং তাদের কার্যক্রমকে উৎসাহ দিতে লেখনির মাধ্যমে সহযোগিতা করে যাচ্ছেন সাংবাদিক মোশারফ, লাভলু ও রানাসহ অনেকেই। মোবাইলের মাধ্যমে অস্ট্রেলিয়া প্রবাসী আবু শরীফ কামরুজ্জামান ও সংঘটনের সভাপতি ও সাধারণ সম্পাদক সরাসরি বলেন, ১লা বৈশাখে আমরা পান্তা ইলিশ দিয়ে বাঙ্গালি সাজি, কিন্তু দরিদ্র ও অসহায়রা তা পারেনা, তারা কিনতে পারেনা দেশীয় বৈশাখী ফল। তাই স্থানীয় দরিদ্র ও অসহায়দের বিনামূল্যে বৈশাখী ফল খাইয়ে ফল উৎসব পালন করার উদ্যোগ নিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!