You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় সড়ক দূর্ঘটনায় ৪র্থ শ্রেণির শিক্ষার্থী নিহত

শেরপুরের নকলায় সিএনজি চালিত অটো রিক্সার ধাক্কায় আখি আক্তার (১০) নামের মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছে। সে নকলা পৌরসভাধীন চরকৈয়া এলাকার আজাদ মিয়ার মেয়ে এবং বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসার ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।

২৯ ডিসেম্বর শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে ঢাকা-শেরপুর মহাসড়কের জালালপুর এলাকার সাকিব ফিলিং স্টেশনের সামনে এ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, আখি জালালপুরে নানার বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়া উদ্দেশ্যে ফিলিং স্টেশনের সামনে রাস্তার পাশে দাঁড়ানো থাকাবস্থায় নকলা থেকে শেরপুর গামী একটি সিএনজি তাকে ধাক্কা দিলে গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। ঘাতক সিএনজি নকলা থানায় আটক রয়েছে, তবে চালক পলাতক।

এ বিষয়ে কোন মামলা করবে না বলে রাত ১০টায় জানিয়েছেন আখি’র বাবা আমজাদ মিয়া। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!