নকলায় স্বাধীনতা দিবস পালনের প্রস্তুতি সভা

আসছে ১৭ মার্চ জাতির জনক শেখ মুজিবর রহমানের জন্মদিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস নকলা উপজেলায় যথাযোগ্য মর্যাদা সহিত উদযাপনের নিমিত্তে এক প্রস্তুতি সভা রোববার সকাল ১১ টায় নকলা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় জাতির জনকের জন্মদিবস ও জাতীয় শিশুদিবস, মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ব্যাপক কর্মসূচির মাধ্যমে উদযাপনের জন্য বিভিন্ন উপকমিটি গঠন ও কার্যপ্রনালী প্রনয়ন করা হয়। সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, গৌরদ্বার ইউপি চেয়ারম্যান সওকত হোসেন খান মকুল, নকলা ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান সুজা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব আবুল মুনসুর, চৌধুরী ছবরুন নেছা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল খালেক, নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান, উপজেলা প্রকৌশলী বিভূতি মোহন পাল, কৃষি কর্মকর্তা হুমায়ুন কবির, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ ও নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হালিম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের