You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সম্পন্ন

সারা দেশের ন্যায় শেরপুরের নকলা উপজেলার সকল মাধ্যমিক শাখার স্কুল-মাদরাসার স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। ৩০ টি স্কুল ও ১৯ টি মাদরাসার ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা কেবিনেট প্রার্থী হয় ও ভোট প্রদান করে। ৩০ মার্চ বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহন চলে। প্রতি প্রতিষ্ঠান হতে ৮ জন করে মোট ৩৯২ জন কেবিনেট নির্বাচিত হন। নির্বচনের সকল দায়িত্ব শিক্ষার্থীরাই পালন করে।

উপজেলার সবচেয়ে বেশি ভোটার নিয়ে উত্তেজনা পূর্ণ নির্বাচন হয়  নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ে। ২ হাজার ১৫৫ টি ভোটের জন্য ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। ওই স্কুলে সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ সম্পন্ন করতে ১০ টি বুথে ১০ জন প্রিজাইডিং, ২০ জন পুলিং ও ৫০ জন নিরাপত্তাকর্মী নিয়োগ করা হয়। প্রধান নির্বাচন কমিশনার ইহফাজ তাজ ওয়ার সুপ্রতীক, সহকারী নির্বাচনী কমিশনার এস এম তাকদীর পিয়াস ও সাদেকীন সামী এবং মন্বয়কারী হিসাবে সিনিয়র শিক্ষক মোঃ নাজিম উদ্দিন, মোহাম্মদ আবু হানিফ ও সুরঞ্জিত কুমার বণিক দায়িত্ব পালন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার বিভিন্ন প্রতিষ্ঠানের নির্বাচন পরিদর্শন করে সন্তুষ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, অনেক প্রতিষ্ঠানে ৮ জনের অধিক প্রার্থী না থাকায় নির্বাচন ছাড়াই বিনা প্রতিদ্বন্ধীতায় কেবিনেট নির্বাচিত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!