You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় সাপের কামড়ে একজনের মৃত্যু

শেরপুরের নকলায় সাপের কামড়ে খলিলুর রহমান খলিল(২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে গনপদ্দী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের তোতা মিয়ার ৩ ছেলে ও ৩মেয়ের মধ্যে দ্বিতীয় ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে কুঁচাদিয়ে মাছ মাড়তে গেলে ছাল্লাতুলা বাজারের পিছনে কৃষ্ণপুর মাঠে রাত ২টার দিকে তাকে সাপে কামড় দেয়। তা বুঝতে নাপারায় শেষরাতে বাড়ি ফিরে সেহরী খেয়ে শুয়ে পড়ার সময় তার শরীর অবস হতে থাকে ও জিহ্বা শুকিয়ে আসে। তখন তাকে কিসে জানি পায়ের গুড়ালিতে কামড় দিয়েছে বলে পরিবারেরে সদস্যদের জানান। পরিবারের সদস্যরা তাৎণিক সিএনজি চালিত আটোরিক্সা যোগে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, খলিলকে বিষাক্ত সাপে কেটেছে। কিন্তু নকলা হাসপাতালে সাপে কাটার কোন ভ্যাক্সিন না থাকায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ওই হাসপাতালের নিকটে পৌঁছলে ভোর সাড়ে পাচঁটার দিকে খলিল মারা যায়। মৃতের বিষয়টি খলিলের চাচা নাসির উদ্দিন ও সাপেকাটা খলিলকে বহনকারী সিএনজি ড্রাইভার আল আমীন নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!