নকলায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক আমাদের অর্থনীতি, দৈনিক সবুজ পত্রিকার শেরপুরের নকলা উপজেলা প্রতিনিধি শফিউল আলম লাভলুর উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে মানবন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা । আজ দুপুরে উপজেলার হলপট্টি মোড়ে স্থানীয় সাংবাদিকদের আয়োজনে প্রায় আধঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন- জাতীয় সাংবাদিক সংস্থা নকলা উপজেলা শাখার সভাপতি মুহাম্মদ হযরত আলী ও সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদুল হক মনির, দৈনিক স্বজনের প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন আহাম্মেদ, ভোরের কাগজ প্রতিনিধি আব্দুল মোত্তালেব সেলিম, দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি ইউসুফ আলী মন্ডল প্রমুখ। মানববন্ধনে উপজেলায় কর্মরর্ত সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাংবাদিক শফিউল আলম লাভলু গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় নকলা শহর থেকে মোটরসাইকেল যোগে নকলা পৌরসভার চরকৈয়া গ্রামের বাড়িতে ফেরার সময় চরকৈয়া এলাকার ফয়জল ডাক্তারের বাড়ির পার্শ্বে উৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত সাংবাদিকের মোটর সাইকেলের গতি রোধ করে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় নকলা থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে সাংবাদিককে উদ্ধার করেন।

পরে লাভলুর ছোট ভাই শরিফ হাসান বাদী হয়ে ৭জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। এঘটনায় শহিদুল ও মামুন নামে দুই আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ। লাভলু বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের