You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় শান্তিপূর্ণ ভাবে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

জেলার নকলা উপজেলায় একটি এসএসসি ও একটি দাখিল পরীক্ষার কেন্দ্রসহ ২টি ভেন্যু কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে প্রথম দিনের এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। নকলা পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা ও নকলা শাহরিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

এছাড়া নকলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও নকলা হাজী জালমামুদ কলেজ ভেনু কেন্দ্রে এসএসসি পরীক্ষার আসন ব্যবস্থা করা হয়েছে। নকলা উপজেলার ২৮টি মাধ্যমিক বিদ্যালয় থেকে ২ হাজার ৯শ ৭৩জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষা ও ১৯টি দাখিল মাদরাসা থেকে ৫শ ৭২ জন শিক্ষার্থী দাখিল পরীক্ষায় অংশ নিচ্ছে। প্রথম দিনেই এসএসসিতে ৫জন ও দাখিলে ৫জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল।

এসএসসি পরীক্ষার কেন্দ্র সচিব ও নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মোঃ ওমর ফারুক, দাখিল পরীক্ষার কেন্দ্রের কেন্দ্র সচিব ও নকলা শাহরিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ, মাওলানা আজিজুল ইসলাম জানান নকল মুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠানের যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!