নকলায় শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

শেরপুরের নকলায় শান্তিপূর্ণ পরিবেশে ২৯টি মাধ্যমিক বিদ্যালয় ও ২০টি দাখিল মাদরাসার ৩ হাজার ৪৯৯ পরীক্ষার্থী এসএসসি ও সমমান পরীক্ষায় অংশ গ্রহন করছে।

নকলা এসএসসি পরীক্ষার কেন্দ্র সচিব উমর ফারুক জানান, এবছর উপজেলার ২৯টি মাধ্যমিক বিদ্যালয় হতে ২ হজার ৭৩৮ জন এবং ৩টি স্কুল ও ২টি মাদরাসার ভোকেশনাল শাখার ১২৮ জন পরীক্ষার্থী শান্তিপূর্ণ পরিবেশে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ নকলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও সরকারি হাজী জালমামুদ কলেজ ভ্যানুতে পরীক্ষা দিচ্ছে। প্রথম দিনের পরীক্ষায় ৫জন অনুপস্থিত রয়েছে।

অপরদিকে দাখিল পরীক্ষার কেন্দ্র সচিব মাওলানা আজিজুর রহমান জানান, উপজেলার ২০টি দাখিল মাদরাসা হতে নকলা শাহরিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে এবছর ৬৩৩ পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করছে। প্রথম দিনের পরীক্ষায় মাদরাসার ১১জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।

পরীক্ষা নকলমুক্ত, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ করতে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, সহকারী কমিশনার (ভুমি) তাহমিনা তারিন ও নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহ নেওয়াজসহ অন্যান্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ পরীক্ষার কেন্দ্র সমুহ পরিদর্শন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের