You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় লাইনে দাড়িয়ে ভোট দিলেন মতিয়া, সদরে হুইপ আতিক ও ডা: সানসিলা

শেরপুরের ৩ টি আসনে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল থেকেই কেন্দ্রে উপস্থিত ভোটারদের মধ্যে উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

সকাল ৮ টায় শেরপুর-১ আসনের আওয়ামীলীগ প্রার্থী হুইপ আতিউর রহমান আতিক দক্ষিণ তারাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এবং শেরপুর-২ আসনের আওয়ামীলীগ প্রার্থী কৃষিমন্ত্রী নকলার বানেশ্বর্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯ টা ০৫ মিনিটে সাধারণ মানুষের সঙ্গে লাইনে দাঁড়িয়ে সাধারণ মানুষের মতোই তার নিজের ভোট প্রদান করেছেন।

এ সময় সাধারণ মানুষের সঙ্গে লাইনে দাঁড়িয়ে ভোট দেওয়া সম্পর্কে জানতে চাইলে, তিনি সাংবাদিকদের বলেন, দেশের সব মানুষের সমান অধিকার। এছাড়া নির্বাচনের জয়পরাজয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সুষ্ঠ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কেউ যদি জয় পরাজয়কে মানতে নাপারে সে গণতন্ত্রেও শত্রু।

অপরদিকে হুইপ আতিক জয়ের ব্যাপারে শতভাগ আাশাবাদ ব্যাক্ত করে বলেন, শেরপুরে যে উন্নয়ন হয়েছে, তাতেই এলাকা মানুষ আবারও ভোট দিয়ে আমাকে পঞ্চম বারের মতো নির্বাচিত করবে। ফলাফল যাই হোক তিনি তা মেনে নিবেন বলে সাংবাদিকদের  জানান।

এদিকে দেশের সর্বকনিষ্ঠ এমপি প্রার্থী শেরপুর সদর-১ আসনের এক্যফন্ট মনোনিত ধানের শীষের প্রার্থী ডা: সানসিলা জেবরিন জেলা শহরের শিংকপাড়াস্থ দিশা স্কুল এন্ড প্রিপাটরী ভোট কেন্দ্রে সকাল ৮.২৬ মিনিটে ভোট প্রদান করেন। এসময় তিনি মামলা হামলার কারনে সব কেন্দ্রে এজেন্ট দিতে পারেনি বলে সাংবাদিকদের অভিযোগ করেন।

শেরপুর ৩ টি আসনে নিরাপত্তা রক্ষার দায়িত্বে ৪শ’ ৫০ জন সেনা সদস্য, ১ শ’ ২৬ জন বিজিবি, র‌্যাব ৫০ জনের টিম রয়েছে। এ ছাড়াও প্রতি কেন্দ্রে ১২ জন আনসার পুলিশ সদস্য ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নের্তৃত্বে ১৭ টি ও জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের নের্তৃত্বে ৬ টি ভ্রাম্যমান আদলত রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!